কীভাবে অ্যান্ড্রয়েড ফোনে নাথিং লাঞ্চার ইনস্টল করবেন

বর্তমান সময়ে ফোনের লাঞ্চার গুলোর মধ্যে একটি বেস্ট লাঞ্চার হল নাথিং লাঞ্চার। কীভাবে অ্যান্ড্রয়েড ফোনে নাথিং লাঞ্চার  ইনস্টল করবেন আপনি কি সে বিষয়ে জানেন ? আপনি চাচ্ছেন আপনার ফোনে নাথিং লাঞ্চারটি ইন্সটল করবেন কিন্তু পারছেন না বা জানেন না তাহলে আজকের আর্টিকেলটি সম্পন্ন পরুন আজকের আর্টিকেলে আমরা কীভাবে অ্যান্ড্রয়েড ফোনে নাথিং লাঞ্চার  ইনস্টল করবেন  সে বিষয়ে আলোচনা করব। আজকের আর্টিকেলটি পড়লে কীভাবে অ্যান্ড্রয়েড ফোনে নাথিং লাঞ্চার  ইনস্টল করবেন  তা সম্পর্কে সম্পূর্ণ জেনে যাবেন এবং আপনিও ইজিলি লাঞ্চারটা ইন্সটল করতে পারবেন। আরো জানতে পারবেন নাথিং লাঞ্চার লুক ও স্টাইল  সম্পর্কে।

কীভাবে অ্যান্ড্রয়েড ফোনে নাথিং লাঞ্চার  ইনস্টল করবেন

আজকের আর্টিকেলটি যদি আপনি সম্পূর্ণ পড়েন তাহলে আপনি একদম সহজেই নাথিং লাঞ্চার ডাউনলোড করে আপনার অ্যান্ড্রয়েড ফোনে তা খুব সহজেই একদম স্বল্প সময়ে নিজে নিজেই সেটাপ করতে পারবেন। নাথিং লাঞ্চার সম্পর্কে রয়েছে বিস্তারিত আজকের আর্টিকেলে ।

পোস্ট সূচিপত্রঃ কীভাবে অ্যান্ড্রয়েড ফোনে নাথিং লাঞ্চার  ইনস্টল করবেন 

  • ভূমিকা
  • লাঞ্চার কি
  • নাথিং লঞ্চার সম্পর্কে
  • কিভাবে নাথিং লাঞ্চার ডাউনলোড করবেন 
  • কীভাবে অ্যান্ড্রয়েড ফোনে নাথিং লাঞ্চার  ইনস্টল করবেন 
  • নাথিং লাঞ্চার লুক ও স্টাইল 
  • নাথিং লাঞ্চার  উইজেড
  • ডিফল্ট লঞ্চার ভালো নাকি নাথিং লঞ্চার
  • শেষ কথা

ভূমিকা

আপনি যদি আপনার ফোনের থিম কে সুন্দরভাবে সাজানোর জন্য বিভিন্ন প্রকার লঞ্চার খুঁজে থাকেন তাহলে আজকে আপনি আমাদের আর্টিকেলে একটি সুন্দর ও বেস্ট একটি লাঞ্চার সম্পর্কে জানতে পারবেন। সেই লাঞ্চার টি হল নাথিং লাঞ্চার।  সেই সাথে আরো জানতে পারবেন কীভাবে অ্যান্ড্রয়েড ফোনে নাথিং লাঞ্চার  ইনস্টল করবেন  ইত্যাদি যাবতীয় তথ্য সম্পর্কে। লাঞ্চার টি সম্পর্কে সবকিছু জানতে আজকের আর্টিকেলটি সম্পন্ন পরুন।

লাঞ্চার কি 

লঞ্চার হচ্ছে সাধারণত মোবাইলের হোম স্ক্রিন এপ্লিকেশন ড্রয়ার বিভিন্ন উইজেট নতুন নতুন ইন্টারফেস হিসেবে রূপ দেয় তাকে লাঞ্চার বলে। লঞ্চারের মাধ্যমে আমাদের মোবাইলের বিভিন্ন এপ্লিকেশন বা হোম স্ক্রিন গুলো নিত্য নতুন দেখায়। এন্ড্রয়েড মোবাইল ইউজারদের জন্য একটি নতুন প্রক্রিয়াকরণ। ফোনকে সম্পূর্ণরূপ দিতে এই লাঞ্চার ব্যবহার করা হয়।

নাথিং লঞ্চার সম্পর্কে

আপনি যদি একটি নতুন রূপে বেস্ট লাঞ্চার খুজেন তাহলে বেস্ট লাঞ্চার হিসেবে পাবেন লাথিং লাঞ্চার। বর্তমান সময়ে নাথিং লঞ্চারটি খুব জনপ্রিয় হয়ে উঠছে। এটি দেখতে একটি সম্পূর্ণ নতুন গ্রুপ হিসেবে লঞ্চারটি লঞ্চ করা হয়। এ লঞ্চারটে আপনি গুগলে বা প্লে স্টোরেও পেয়ে যাবেন। নাথিং লঞ্চারটি মাত্র ৬ এমবি ফাইলের। 

নিমিষেই আপনার লঞ্চার টি ডাউনলোড হয়ে যাবে। যা বর্তমান সময়ের বেস্ট লাঞ্চার একটি নাথিং লাঞ্চার। 
কীভাবে অ্যান্ড্রয়েড ফোনে নাথিং লাঞ্চার  ইনস্টল করবেন  আজকের পোস্টে তা সম্পূর্ণ জানতে পারবেন।
নাথিং লাঞ্চার সম্পর্কে বিস্তারিত জানতে tv9bangla লেখার উপর ক্লিক করে tv9bangla ওয়েবসাইটটি ভিজিট করুন

কিভাবে নাথিং লাঞ্চার ডাউনলোড করবেন 

আপনি যদি কীভাবে অ্যান্ড্রয়েড ফোনে নাথিং লাঞ্চার  ইনস্টল করবেন  ডাউনলোড করবেন সে সম্পর্কে না জানেন তাহলে আপনাকে সর্বপ্রথম কিভাবে ডাউনলোড করবেন সেটা জানতে হবে।কিভাবে নাথিং লাঞ্চার ডাউনলোড করবেন  চান কিন্তু জানেন না কিভাবে ডাউনলোড করবেন তাহলে সম্পূর্ণ স্টেপ ফলো করুন আমরা এখন আলোচনা করব আপনি কিভাবে নাথিং লাঞ্চারটি ডাউনলোড করবেন।

সর্বপ্রথম আপনাকে মোবাইলের গুগল এ গিয়ে সার্চ করার অপশনে যেয়ে সার্চবারে লিখবেন নাথিং লাঞ্চার। লেখাটি অবশ্যই ইংলিশে লিখবেন।
সার্চ করার পর আপনি দেখতে পাচ্ছেন এরকম একটি ইন্টারফেস আসবে সেই ইন্টার ফেসে ক্লিক করে ভিতরে যান। ভিতরে যাওয়ার পরে আপনি নিচে স্ক্রল করুন। নিচে যে দেখবেন ডাউনলোড অপশন দেখাবে আপনাকে ডাউনলোড অপশন বা ডাউনলোড বাটনে ক্লিক করুন।

ডাউনলোড বাটনে ক্লিক করার পরে নিচে আপনার ফাইল মাইড বি হাম ফুল এরকম একটি অপশন আসবে সেখানে ডাউনলোড এনিওয়ে করুন।  তাহলে আপনার লঞ্চারটি ডাউনলোড হবে।
এভাবে করলে আপনার লঞ্চারটি ডাউনলোড কমপ্লিট হবে। এ পদ্ধতিতে আপনি এভাবে নিয়ম অনুসারে এ লঞ্চারটি ডাউনলোড করতে পারেন।

কীভাবে অ্যান্ড্রয়েড ফোনে নাথিং লাঞ্চার  ইনস্টল করবেন 

সর্বপ্রথম ডাউনলোড ফাইলে গিয়ে নাথিং লাঞ্চার ডাউনলোড কমপ্লিট যে অ্যাপটির লাঞ্চারটি ডাউনলোড হয়েছে তার উপরে ক্লিক করা। ক্লিক করলে ইনস্টলেশন সেকশন আসবে সেখানে আপনার ফোনের মত অনুযায়ী আপনি ইন্সটল করুন।

আমি এখান থেকে আমার প্যাকেজ ইনস্টলেশন সেকশনে ক্লিক করে লাঞ্চারটি ইন্সটল করব। ইনস্টল হওয়ার পরে ফোনের নাথিং লাঞ্চার সেকশন এগিয়ে লাঞ্চারটি রান করুন।

এইভাবে আপনার ফোনের লাঞ্চার টি সেটাপ হয়ে যাবে। আপনি এ ধারাবাহিকতায় আপনার ফোনের যে কোন লাঞ্চার সেটআপ করতে পারবেন।

নাথিং লাঞ্চার লুক ও স্টাইল 

বর্তমান সময়ের নতুন ভাবে তৈরি করা এ লঞ্চারটি অনেক নতুন লুক দিয়ে তৈরি করা হয়েছে। এর ওইজেড অ্যাপ সকল কিছু একদম নতুনের মতন দেখতে। নাথিং লাঞ্চার লুক ও স্টাইল সম্পূর্ণ নতুন করে এই লঞ্চারটি তৈরি করা হয়েছে। লাঞ্চার টি ইনস্টল  দিলে আপনার ফোনের নাথিং লাঞ্চার লুক ও স্টাইল কেমন লাগবে দেখতে তার নিচে পিক এর মাধ্যমে দেওয়া হল
আপনি উপরের পিক এর মাধ্যমে দেখতে পাচ্ছেন যে আপনার ফোনের অ্যাপস গুলো দেখতে কেমন লাগবে তার লোক একটি। অ্যাপস গুলো সম্পন্ন নতুনের মতন দেখতে লাগছে। আপনি যদি এই লাঞ্চার ইউজ করেন তাহলে আপনার ফোনের অ্যাপস গুলো এরকম দেখাবে।
এপিক এর মাধ্যমে আপনি দেখতে পাচ্ছেন ফোনের হোমস্ক্রিন কেমন দেখাবে তা দেখতে পাচ্ছেন। হোমস্ক্রিনে এক্সট্রা করে আপনার একটি অ্যানালগ টাইম দেওয়া থাকবে যা এ লাঞ্চারের বিশেষত্ব।

নাথিং লাঞ্চার লুক ও উইজেড

নাথিং লাঞ্চার লুক ও স্টাইল অনেক মডার্ন ও আধুনিক। নাথিং লাঞ্চারের স্পেশালিটি হিসেবে এর তিনটি স্পেশাল উইজেট রয়েছে।। হোম স্ক্রিন উইজড তিনটি অ্যাড করা হয়েছে। সেগুলো হলো
  • টাইম দেখানোর উইজেড
  • লোকেশন দেখানোর উইজেড
  • এনালগ টাইম সিস্টেম
  • আরো বিভিন্ন লুক রয়েছে যেগুলো আপনি লাঞ্চার টি সেট করলে দেখতে পারবেন এটি একটি বেস্ট লাঞ্চার হিসেবে ধরা যায়।

ডিফল্ট লঞ্চার ভালো নাকি নাথিং লঞ্চার

নিশ্চয়ই আপনার মনে প্রশ্ন এসেছে ডিফল্ট লাঞ্চার কি? ডিফল্ট লাঞ্চার হল ফোনের সাথে যে লাঞ্চারটি সেটআপ করা থাকে সেটাকে বলা হচ্ছে ডিফল্ট লাঞ্চার। এটি ফোনের জন্য অত্যাধিক ভালো। কিন্তু এখন আপনি ভাবছেন ডিফল্ট লাঞ্চার রাখবো নাকি নাথিং লাঞ্চার রাখবো? 
সেক্ষেত্রে অবশ্যই আপনার ফোনের কন্ডিশনের উপরে আপনাকে লাঞ্চার সেট করা লাগবে। আপনার ফোনটি যদি বেশি  র‌্যাম সম্পূর্ণ হয় তাহলে আপনি নাথিং লাঞ্চারটি সম্পূর্ণ সেট করতে পারেন। আর আপনার ফোন যদি কম রেম সম্পন্ন হয় তাহলে আপনার জন্য আপনার ফোনের ডিফল্ট লাঞ্চারটি সর্বোত্তম। 

কারণ আপনার ফোন কম রেম সম্পন্ন হলে লাঞ্চার সেটাপ করার কারণে আপনার ফোনে হ্যাং করতে পারে বা কাজ করার জন্য স্লো হয়ে যেতে পারে। সেজন্য ডিফল্ট লাঞ্চারী উত্তম। কিন্তু আপনার ফোন ভালো হলে আপনি নাথিং লাঞ্চার ইউজ করতে পারেন।

শেষ কথা ঃ

আজকের আর্টিকেলটি ছিল কীভাবে অ্যান্ড্রয়েড ফোনে নাথিং লাঞ্চার  ইনস্টল করবেন সে সম্পর্কে। আপনি যদি  না জেনে থাকেন যে কীভাবে অ্যান্ড্রয়েড ফোনে নাথিং লাঞ্চার  ইনস্টল করবেন  তাহলে আর্টিকেলটি উপর থেকে সম্পূর্ণ পরুন তাহলে আপনি বিস্তারিত জেনে যাবেন নাথিং লাঞ্চার সম্পর্কে। নাথিং লাঞ্চারের চেয়ে একটি বেস্ট জনপ্রিয় লাঞ্চার। ফোনকে সম্পূর্ণ নতুনরূপে লুক দিয়ে থাকে এই লাঞ্চার। আপনি যদি ফোন প্রেমী হন আপনার ফোনটি যদি একটি নতুন লুক দিতে চান তাহলে অবশ্যই নাথিং লাঞ্চারটি ডাউনলোড করুন।

আজকের আর্টিকেলটি আপনার কাছে কেমন লাগলো জানিয়ে দিন আপনার মূল্যবান মতামত আমাদের কমেন্ট বক্সে। যদি আজকের আর্টিকেলটি আপনার কাছে ভালো লেগে থাকে তাহলে শেয়ার করে ছড়িয়ে দিন সবার কাছে। আজকের আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

লার্নিং পয়েন্ট ২৪ নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url